আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে এপেক্স ক্লাব অব পটিয়ার ফল উৎসব

Spread the love

পটিয়ায় হযরত শাহচান্দ আউলিয়া কামিল মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে ফল উৎসব ও বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন শুক্রবার ১২ জুলাই পটিয়া এপেক্স ক্লাবের পেসিডেন্ট এপে.লিয়াকত আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি এন্ড ডিএনই এপে.মোরশেদুর রেজার পরিচালনায় অনুষ্ঠিত হয়।

উদ্বোধক ছিলেন চট্টগ্রাম শিক্ষাবোর্ড সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু জাফর চৌধুরী, প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দিন ভুইঞা জনি, বিশেষ অতিথি ছিলেন পটিয়া প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক আব্দুল হাকিম রানা, ডা: সৈয়দ সাইফুল ইসলাম, মাওলানা কাজী সোলাইমান চৌধুরী, এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার & চার্টার প্রেসিডেন্ট এপে. সৈয়দ মিয়া হাসান, পটিয়া ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আলমগীর আলম, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ তালুকদার খোকন, সার্ভিস ডিরেক্টর জসীম উদ্দীন, আব্দুল্লাহ ফারুক রবি, আবদুল মোমেন, নাঈম আলমদার, আরাফাতুন নূর, মোহাম্মদ রুবেল,এস এম আবু হেনা, মাহমুদুল হক, নাফিজ করিম প্রমুখ। উৎসবে স্থান পায় আম, জাম, কাঁঠাল, লিচু, আমড়া, লটকন, ড্রাগন, কলা, আনারস, আমলকিসহ নানা জাতের ফল।

এতে বক্তারা বলেন, পৃথিবীতে মানবিক কাজ করা সব চেয়ে বড় উত্তম কাজ। যা সবার পক্ষে করা সম্ভব হয় না। পটিয়া এপেক্স ক্লাব মানবিক কাজের মাধ্যমে যে কাজ করছেন তা সত্যি অতুলনীয়। আমরা সবাই পারিবারিক ও ব্যক্তিগত ভাবে কম বেশি নানা ধরণের ফল খেয়ে থাকি, বিভিন্ন মাদ্রাসা ও অতিম খানার শিক্ষার্থীরা নানা কারণে হয়তো এই সব ফল খেতে পারে না, তাই তাদের মুখে হাসি ফুটাতে এপেক্সে ক্লাবের ন্যায় অন্যান্য মানবিক সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর